আমরা কেন এই গ্রুপে কাজ করব ?

মৃত্যুর কোন শিডিউল নাই তাই যে কোন সময় এ জগত ছেড়ে চলে যেতে হবে । আমি খন্দকার রবি আজ আমার বয়স ৩১ যদি ৬৩ বছরের হায়াত নিয়া জগতে এসে থাকি তবে জীবনের অর্ধেক শেষ , আগামী ২০৫০ সালে আমি কবরে থাকব । অল্প দিনের এই দুনিয়া ফুরিয়ে যাবার আগে তাই কিছু ভাল কাজ করতে চাই আমি মনে করি আমাদের সকলের উচিৎ কিছু না কিছু ভাল কাজ করা যা আমাদের ইহ কাল ও পরকালে মঙ্গল বয়ে আনবে । আমি মানুষের সেবা করাকে সব চেয়ে গুরুত্বপূর্ণ মনে করি । মানুষের অভাব দূর করার ব্যাপারে একটি হাদিস পরে ছিলাম যা অনেকটা এরকম ——————————

” কোন অভাব গ্রস্ত মানুষের অভাব দূর করার জন্য ১ ঘণ্টা চিন্তা করা ৬ মাস মসজিদে বসে ইবাদতের সমান / চেয়ে উত্তম “——————

আমাদের এই গ্রুপ মানুষকে কর্ম করে স্বাবলম্বী হবার জন্য কাজ করবে । আজকের তরুনেরা ভিক্ষা চায় না তারা কাজ চায় আমরা সেই কাজের তথ্য ও ট্রেনিং, বিজনেস শুরু ও পরিচালনা করতে সাহায্য করব । আমাদের এই কর্মসূচির মাধ্যমে লাখ লাখ মানুষের অভাব দূর হবে মানুষ নিজের পায়ে দারাবে । হতাশা গ্রস্ত পরিবার ও সমাজের চোখে অযোগ্য মানুষটি যোগ্য হয়ে সাফল্যর হাসি হাসবে এবং আপনারা সবাই একটু একটু করে চেষ্টা করলে সেটা আমরা অবশ্যই করতে পারব ইনশাল্লাহ ।

বিনীত আহবান – ভালবাসা সবার জন্য যারা গ্রুপটিতে সময় দিয়ে যাচ্ছেন । গ্রুপের প্রচার ও প্রসারের জন্য বেশি বেশি পোষ্ট, কমেন্ট, লাইক ও শেয়ার করার জন্য বিনীত আহবান করছি ।

children-428909_1280

Share:

1 Comment

Leave a Comment